সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
পুলিশের প্রাইভেটকারটি ৫০ গজ টেনে নিয়ে গেল ট্রেন, আহত ৩

পুলিশের প্রাইভেটকারটি ৫০ গজ টেনে নিয়ে গেল ট্রেন, আহত ৩

স্বদেশ ডেস্ক: নরসিংদীর রায়পুরায় ওয়ারেন্ট তামিল করতে গিয়ে ট্রেনের সঙ্গে পুলিশের প্রাইভেট কারের ধাক্কায় দুই পুলিশ কর্মকর্তাসহ একজন কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে সাপমারা রেল ক্রসিং এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহতরা হলেন-এসআই শাহীন মিয়া, এসআই মনোয়ার হোসেন ও কনস্টেল সালাহ উদ্দিন। তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজন।
এসব তথ্য নিশ্চিত করেছেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল।  তিনি দৈনিক আমাদের সময়কে জানান, রাতে তিনজন একটি প্রাইভেট কারে করে ওয়ান্টে তামিল করতে থানা থেকে বের হন। প্রাইভেট কারের ফেছনে একটি সিএনজিতে ছিলেন আরও দু’জন পুলিশ। রাত আনুমানিক পৌনে দুইটায় প্রাইভেট কারটি রেল ক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্রগ্রামগামী  ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় কারটিকে ট্রেনটি প্রায় ৫০ গজ টেনে-হিঁচরে নিয়ে যায়। এতে দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কারে থাকা তিন পুলিশ গুরুতর আহত হন। পরে পেছনের সিএনজিতে থাকা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে থানায় খবর দেন।
দেব দুলাল আরও জানান, প্রাইভেট কারটি সামপাড়া রেল ক্রসিং পারপারের সময় রেলক্রসিংয়ের আশেপাশে ছিল না কোনো গেট ম্যান। এছাড়া রেল ক্রসিংয়ের ওপর কোনো ব্যারিকেটও ছিল না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877